মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ভূঞাপুর উপজেলা পরিষদে পুরাতন ২ নতুন ১

আখতার হোসেন খান, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদ নির্বাচনে পুরাতন প্রার্থী ২ জন এবং নতুন প্রার্থী ১ জন নির্বাচিত হয়েছেন। চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান নার্গিস বেগম দোয়াত কলম প্রতীক ও ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে আওয়ামী লীগের বর্তমান ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু তালা প্রতীক এবং নতুন প্রার্থী উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা সাদিয়া আফরিন খানম ফুটবল প্রতিকে নির্বাচিত হয়েছেন। ২১ মে ভূঞাপুর উপজেলা পরিষদ নির্বাচনে ২৪.৪৫ শতাংশ ভোটার তাদের ভোটধিকার প্রয়োগ করে। কোনো প্রকার সহিংসতা ছাড়াই কম সংখ্যক ভোটারের উপ¯ি’তিতে সকাল ৮ টা থেকে বিরতিহীন ভাবে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান নার্গিস বেগম দোয়াত কলম প্রতীকে ৩০ হাজার ৩৬৪ ভোট ও ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে আওয়ামী লীগের বর্তমান ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু তালা প্রতীকে ২৮ হাজার ৬২৫ ভোট এবং নতুন প্রার্থী উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা সাদিয়া আফরিন খানম ফুটবল প্রতিকে ১৬ হাজার ৯৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এছাড়া চেয়ারম্যান পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত ফিরোজ চৌধুরী (হেলিকপ্টার) পেয়েছেন ৫ হাজার ৮৩৯, বিএনপির মোস্তাফিজুর রহমান বাবলু (ঘোড়া) ৩ হাজার ১০৫, আওয়ামী লীগ নেতা আমিরুল ইসলাম তালুকদার বিদ্যুত (মোটর সাইকেল) ৪৫১ এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা (আনারস) ১৮৫ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী মহিলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নূর মিনি (প্রজাপতি) পেয়েছেন ১৪ হাজার ৫১, মোছাঃ হোসনে আরা বেবী (কলসি) ৫ হাজার ১২৬ এবং মঞ্জুয়ারা (পদ্মফুল) ২ হাজার ৭৮৩ ভোট। উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটিির্নং অফিসার মামুনূর রশিদ বলেন, ভূঞাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে সুষ্ঠ ুভাবে ভোট গ্রহণ হয়েছে এবং কোনো প্রকার সহিংসতার ঘটনা ঘটে নাই।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়