শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ভূঞাপুরে মাথায় অস্ত্র ঠেকিয়ে স্বামী-স্ত্রীকে ৩ ঘণ্টা জিম্মি করে ডাকতি

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিরিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে মধ্যরাতে বাসার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে অস্ত্রের ভয় দেখিয়ে স্বামী-স্ত্রীকে জিম্মি করে নগদ ৬০ হাজার টাকা ও আলমিরাতে থাকা ১৯ ভরি স্বর্ণ অলংকার ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ডাকাতদের বাধা দিলে তাদের দুথজনকে মারপিট করে আহত করেছে।

সোমবার (১৩ মে) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কয়েড়া পশ্চিমপাড়া আলীম আল রাজিম আকন্দের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। মঙ্গলবার (১৪ মে) দুপুরে কয়েড়া ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রুবেল সরকার এ বিষয়টি নিশ্চিত করেছেন।

ভুক্তভোগী আলীম আল রাজিম জানান, বাসার পেছন দিকে গ্রিল কেটে মধ্যরাতে ভেতরে প্রবেশ করে। হঠাৎ কিছু শব্দে ঘুম ভাঙলেই চিৎকার করার চেষ্টা করলে আমার ও দুই সন্তানের মাথায় অস্ত্র ঠেকিয়ে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

এরপর স্ত্রীর ঘুম ভেঙে যায় এবং সে আমাকে বাঁচাতে চেষ্টা করলে তাকেও মেরে ফেলার হুমকি দিয়ে আলমিরা ও লকারের চাবি চান ডাকাত দল। পরে চাবি দিতে না চাইলে ডাকাতরা আমাদের প্রায় সাড়ে ৩ ঘণ্টা জিম্মি ও মারধর করে নগদ ৬০ হাজার টাকা ও ১৯ ভরি স্বর্ণ লুট করে নিয়ে পালিয়ে যায়।

তিনি আরও জানান, তারা রাত ৪ টার দিকে পালিয়ে গেলে তাৎক্ষণিক আমি বাসা থেকে বেরিয়ে ডাক-চিৎকার করলে পাশের লোকজন আমাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। সকালে বিষয়টি ভূঞাপুর থানা পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানা অফিসার ইনচার্জ মো. আহসান উল্লাহ বলেন, অভিযোগ পাইনি, তবে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----