সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ভূঞাপুরে ভূয়া সেনা সদস্য আটক

আখতার হোসেন খান, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলরে ভূঞাপুরে প্রাথমিক বিদ্যালয়ে চাকরি দেয়ার কথা বলে টাকা নিতে এসে পুলিশের হাতে আটক হয়েছে হাসান মিয়া (২২) নামের একজন ভুয়া সেনা সদস্য। আটক হাসান জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার চরভাটিয়ানী গ্রামের গোলজার হোসেনের ছেলে। বুধবার (১ মে) সকালে ভুয়া সেনাসদস্যর বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের পর জেলহাজতে প্রেরণ করেছে থানা পুলিশ। মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে ভ‚ঞাপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

এসময় তার কাছ থেকে সেনাবাহিনীর পরিচয়পত্র, পোশাক ও একটি মানিব্যাগ উদ্ধার করা হয়। ভুক্তভোগী উপজেলার বরকতপুর গ্রামের মাহবুবুর শেখ জানান, ওই ভুয়া সেনাসদস্য তার বড় কর্মকর্তার মাধ্যমে আমার বোনকে প্রাথমিক বিদ্যালয়ে চাকরি দিবেন। এজন্য কয়েক লাখ টাকা চাওয়া হয়। পরে ওই সেনা সদস্য ভূঞাপুর আসেন টাকা লেনদেনের বিষয়ে কথা বলতে। পরে আত্মীয় একজন সেনাসদস্যের মাধ্যমে জানতে পারি হাসান মিয়া একজন ভুয়া সেনা সদস্য।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্ল্যাহ বলেন, প্রাথমিক বিদ্যালয়ে চাকরির কথা বলে টাকা লেনদেনের কথা বলতেই ভ‚ঞাপুর এসেছিল হাসান মিয়া নামে ওই ভুয়া সেনাসদস্য। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। নিয়মিত মামলা দায়েরের পর তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----