মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ভূঞাপুরে নিখোঁজের ৯ দিন পর বস্তায় মিললো শিশুর গলিত লাশ

আখতার হোসেন খান, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ভ‚ঞাপুরে নিখোঁজের ৯ দিন পর নওশীন ইসলাম শর্মীলা নামে এক মাদরাসা শিক্ষার্থীর বস্তাবন্দি খন্ডিত লাশ পাওয়া গেছে। সোমবার (৩ জুন) সকালে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের চিতুলিয়াপাড়া এলাকা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে ভ‚ঞাপুর থানা পুলিশ। নওশীন ইসলাম শর্মীলা (১০) উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের চিতুলিয়াপাড়া গ্রামের সুমন মিয়ার মেয়ে। সে চিতুলিয়াপাড়া নূরানী মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

শর্মীলার বাবা সুমন জানান, এটি শর্মীলার লাশ কি না আমরা এখনো শনাক্ত করতে পারিনি। লাশের অধিকাংশ পচে গেছে কুকুরে টানাটানি করে সমস্ত দেহ লন্ডভন্ড করে ফেলেছে। তবে তার পড়নের লাল পাজামার অংশ দেখে ধারণা করা হচ্ছে এটিই শর্মীলারই হতে পারে। ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ জানান, তদন্ত চলছে আলামত সংগ্রহ করা হয়েছে ডিএনএ টেষ্টের পর বিস্তারিত জানা যাবে। আসামীদের দ্রুত গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনা হবে।

গত ২৬ মে সকালে নিজ বাড়ী থেকে নিখোঁজ হয়। নিখোঁজের পর ভূঞাপুর থানায় অভিযোগ দিলে পুলিশের এস আই আবু তাহেরের নেতৃত্বে একটি দল নিয়মিত খোঁজ নিতে থাকে। সোমবার শর্মিলার বাড়ির পাশে জঙ্গলে একটি বস্তা কুকুরে টানাটানি করতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ এসে পুরো জায়গাটা কর্টন করে রেখে বিভিন্ন জায়গায় পড়ে থাকা হাড় সংগ্রহ করে। এছাড়া বস্তার ভিতরে পচা অংশ ও মাখার খুলি পাওয়া যায়।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়