বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় থানার জানালার গ্রিল ভেঙে আসামির পলায়ন

সংবাদের আলো ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানার জানালার গ্রিল ভেঙে আরজু মিয়া (২৪) নামে মাদক মামলার এক আসামি পালিয়েছেন। গত ২৪ ঘণ্টায়ও তাকে আটক করা যায়নি। পলাতক আরজু কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের নূরুল হকের ছেলে। ঘটনার পর আসামিকে ধরতে অভিযানে নেমেছে পুলিশ। তবে মঙ্গলবার (২ জুলাই) বিকেল সাড়ে ৩টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে আটক করা যায়নি।আখাউড়া থানাধীন ধরখার ফাঁড়ি সূত্রে জানা যায়, সোমবার (১ জুলাই) সকালে মাদক উদ্ধারে অভিযান চালায় পুলিশ।এসময় স্থানীয় ওসমান মিয়ার বাড়ির সামনে থেকে আরজু মিয়া নামের একজনকে চার কেজি গাঁজাসহ আটক করে। বেলা সাড়ে ১১টায় নিয়মিত মাদক মামলা দিয়ে পুলিশ ফাঁড়ি থেকে আখাউড়া থানায় সোপর্দ করা হয়।

থানায় নিয়ে আরজু মিয়াকে একটি কক্ষে দরজা বন্ধ করে রাখা হয়। এ অবস্থায় তিনি ওই কক্ষের জানালার গ্রিল ভেঙে দুপুর ২টার দিকে পালিয়ে যান। জানতে চাইলে আখাউড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, আসামিকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য একটি কক্ষে রাখা হয়েছিল। তবে ওই কক্ষের জানালার গ্রিলটি ছিল নড়বড়ে। সেই গ্রিল ভেঙে পালিয়ে যান আরজু।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----