শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল যন্ত্রপাতি বিতরণ

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে। উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় বাংলাদেশ সরকার ও জাইকার আর্থিক সহায়তায় “ স্বাস্থ্য সেবা বৃদ্ধি ও মান উন্নয়নে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং নরমাল ডেলিভারির জন্য জিধুরী কমিউনিটি ক্লিনিকে ১২ লাখ ৩০ হাজার টাকার মেডিকেল যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে।

রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে মেডিকেল অফিসারদের হাতে এই যন্ত্রপাতি তুলে দেন জাইকার প্রতিনিধিরা। যন্ত্রপাতির মধ্যে এনেস্থিসিয়া মেশিন, সার্জিকেল ডায়াথার্মি, পেসেন্ট মনিটর, নেবুলাইজার, ওয়েট মেশিন, ডেলিভেরী বেড সহ অন্যান্য যন্ত্রপাতি বিতরণ করা হয়। এই বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার সুজিত সরকার, বেলকুচি উপজেলা প্রকৌশলী বোরহান উদ্দিন, ইউজিপি প্রকল্পের উপজেলা উন্নয়ন সহায়ক শরীফুল ইসলাম, ব্যবসায়ী সাইফুল ইসলাম, সাংবাদিক গোলাম মোস্তফা রুবেল সহ আরো অনেকে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----