শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে ১৪৪ ধারা উপেক্ষা করে যুবলীগ কর্মীর উপর হামলা

                            বেলকুচিতে ১৪৪ ধারা উপেক্ষা করে যুবলীগ কর্মীর উপর হামলা - সংবাদের আলো

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জের বেলকুচিতে ১৪৪ ধারা উপেক্ষা করে হত্যার উদ্দ্যেশে সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত হয়েছেন যুবলীগ কর্মী নাবিল মন্ডল (৩০)। আহত যুবলীগ কর্মী উপজেলার চালা গ্রামের দৌলত মন্ডলের ছেলে। শুক্রবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। আশংকাজনক হওয়ায় রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাতে যুবলীগ কর্মী নাবিন মন্ডল তার কনফেকসনারী দোকানে দোকানদারী করছিলেন। হঠাৎ বেলকুচি থানা আওয়ামীলীগের সাবেক কার্যকরী সদস্য ও মন্ডল গ্রুপের জি এম এবং স্থানীয় সংসদ সদস্যের প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার আমিরুল ইসলাম ও সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শাহাদৎ হোসেন মুন্নার নেতৃত্বে গাড়ামাসী গ্রামের তোজ্জামেলের ছেলে ইব্রাহিম খলিল সৌরভ, হয়রত আলী, মাসুদসহ একদল সন্ত্রাসীরা ধারালো দা, ছুরি, লাঠিশোঠা নিয়ে অর্তকিত ভাবে তার দোকানে ভিতরে গিয়ে যুবলীগ কর্মীর উপর হামলা চালায়। এবং দোকান থেকে ১ লক্ষ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ সময় তার আর্ত চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় নাবিল মন্ডলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। প্রকাশ্যে হত্যা করার উদ্দ্যেশে হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

আহত যুবলীগ কর্মী নাবিল মন্ডল জানান, সন্ধ্যা থেকে আমি দোকানে বসে দোকানদারী করছি। রাত ৮ টার দিকে থানা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য আমিরুল ইসলাম ও শাহাদৎ হোসেন মুন্না সহ ২০/২৫ জন একদল সন্ত্রাসী এসে আমার দোকানের ভিতর ঢুকে আমাকে হত্যা করার উদ্দ্যেশে ধারালো ছুরি দিয়ে হামলা চালায় এবং আমার দোকানের ক্যাশের ভিতর থেকে ১ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। আমি দ্রুত হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাছি।

এ বিষয়ে বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----