শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে প্রেমিকের সাথে বিয়ে না দেয়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা !

                            বেলকুচিতে প্রেমিকের সাথে বিয়ে না দেয়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা ! - সংবাদের আলো

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জের বেলকুচিতে প্রেমিকের সাথে বিয়ে না দেয়ায় প্রেমিকা ফাতেমা খাতুন (২০) নামের এক কলেজ ছাত্রী বাবা-মায়ের উপর অভিমান করে গলায় ওড়নার পেঁচিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। রবিবার দিবাগত রাতে পৌর সভার চালা ঋষিপাড়া এলাকায় কলেজ ছাত্রীর বাড়িতে এই ঘটনা ঘটে। ওই ছাত্রী বেলকুচি মডেল কলেজের শিক্ষার্থী ও আশরাফুলের মেয়ে।

স্থানীয়রা জানায়, ফাতেমা খাতুনের সাথে পৌর এলাকার চালা অফিস পাড়া গ্রামের ফজল শেখের ছেলে মান্নান শেখের সাথে দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক ছিলো। ফাতেমা খাতুনের বাবা-মা প্রেমিক মান্নান শেখের সাথে বিয়ে না দেয়ার কারণে অভিমান করে রবিবার রাতে তার শয়ন কক্ষে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করেন।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার জানান, ঘটনা শোনার পর পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য
সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিস্তারিত ময়নাতদন্তের পর জানা যাবে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----