সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে পূর্ব বিরোধের জেরে যুবককে বুকে ফালাবিদ্ধ করে হত্যা

উজ্জ্বল অধিকারী:  সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের চর গোপালপুর গ্রামে বৃহস্পতিবার দুপুরে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে বুকে ফালাবিদ্ধ করে রানা ইসলাম (৪০) নামের এক যুবককে নির্মম ভাবে হত্যা করে। নিহত রানা ইসলাম চর গোপালপুর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।
এ বিষয়ে পুলিশ ও এলাকাবাসি জানায়, দীর্ঘদিন ধরে ওই গ্রামের ইসমাইল মন্ডল গ্রুপের সাথে নাসিম সরদার গ্রুপের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে এদিন সকালে দু’পক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। এর কিছুক্ষণ পর মন্ডল গ্রুপের লোকজন  লাঠি ফালা নিয়ে সরদার গ্রুপের লোকজনের উপর হামলা চালায়। এ সময় সরদার গ্রুপের রানা ইসলামের বুকে ফালাবিদ্ধ করে মন্ডল গ্রুপের লোকজন  হত্যা করে পালিয়ে যায়।
এ সময় উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ, বাড়িঘর ভাংচুর ও লুটপাট করা হয়। এ সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের ১০/১২ জন আহত হয়। আহতদের সিরাজগঞ্জের বিভিন্ন হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। এ বিষয়ে বেলকুচি থানার ওসি তদন্ত আব্দুল বারিক জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----