মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির মৃত্যুতে এমপি মমিন মন্ডলের শোক

নিজস্ব প্রতিবেদক: বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক প্যানেল চেয়ারম্যান আলতাফ হোসেন (৭৪) ওরফে আলতাফ মেম্বারের মৃত্যুতে সিরাজগঞ্জ -৫ আসনের সংসদ সদস্য ও বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না-লিল্লাহ রাজিউন)। মৃত্যুকালে ২ স্ত্রী ৪ ছেলে ও ৪ মেয়ে সহ বহু আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

সোমবার সকাল ১০টায় দৌলতপুর ডিগ্রি কলেজ মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে দৌলতপুর কবরস্থানে মরদেহ দাফন করা হবে বলে পারিবারিক সুত্র নিশ্চিত করেছেন।

এদিকে সিরাজগঞ্জ -৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল জানান, প্রবীণ রাজনৈতিক ও জনপ্রতিনিধি আলতাফ হোসেনের মৃত্যুতে আমরা একজন ভাল সংগঠকে হারালাম। মরহুমের আত্মার মাগফিরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি সমবেদনা জানাই।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়