শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে দূর্বৃত্তের হাতে ব্যবসায়ী খুন ! (ভিডিওসহ)

                            বেলকুচিতে দূর্বৃত্তের হাতে ব্যবসায়ী খুন ! - সংবাদের আলো

প্রধান প্রতিবেদক: সিরাজগঞ্জের বেলকুচিতে রুবেল হোসেন (৩৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। শনিবার ১৫ই জুলাই আনুমানিক রাত ৭:৩০ টার সময় বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুকুরপাড়ে এই ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার। নিহত যুবক বেলকুচি পৌর এলাকার চালা সাত মাথা গ্রামের লোকমান হোসেন ওরফে টিন লোকমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুকুর পাড়ে মাঝে মাঝে বসে থাকত রুবেল। তারই ধারাবাহিকতায় আজও বসে ছিল। কোন এক সময় দূর্বত্তরা তাকে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে দেখতে পেয়ে হাসপাতালের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার মরিয়ম খাতুনকে ডেকে নিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে এনায়েতপুর খাঁজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ এন্ড হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার মরিয়ম খাতুন জানান, আনুমানিক ৭ঃ৩০ মিনিটের দিকে একটা অপরিচিত ছেলে আমার কাছে এসে ব্যান্ডেজের গজ চায়। আমি তাকে জিজ্ঞেস করি কি হয়েছে। তখন আমাকে বলে যে কে যেন রুবেলকে কুপিয়ে ফেলে রেখে গেছে। এই কথা শোনার পর আমার সহকর্মীকে সাথে নিয়ে এগিয়ে গিয়ে দেখি রুবেল মারাত্মক ভাবে জখম হয়ে পুকুর পাড়ে পরে আছে। অবস্থার বেগতিক দেখে তাকে খাঁজা এনায়েতপুর মেডিক্যাল কলেজ এন্ড হসপিটালের পাঠানো হয়েছে।

এ বিষয়ে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুকুরপাড়ে দূর্বত্তের হাতে রুবেল হোসেন নামের এক যুবক খুন হয়েছে। ঘটনাটি আমরা ক্ষতিয়ে দেখছি। আপনাদের এবিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----