বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে দুই শতাধিক দুস্থ অসহায় মানুষদের মাঝে নগদ অর্থসহ ঈদ উপহার বিতরণ

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জের বেলকুচিতে হাজী মর্ত্তুজা খাঁন এর বড় ছেলে কানাডার অন্টারিও প্রদেশের ব্রাপ্তন প্রবাসী মুস্তাফিজুর রহমান খাঁন এর উদ্যোগে তার প্রবাসী এবং দেশী বন্ধুদের যাকাত ফান্ডের অনুদানে কানাডিয়ান সেবামূলক প্রতিষ্ঠান “কানেক্ট শেয়ার এন্ড ল্যান্ড কমিউনিটি” (সিএসএলসিএস) এর সার্বিক সহযোগিতায় প্রতি বছরের ন্যায় এবারো গরীব, অসহায়, দুস্থ, দুই শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রীর বিশেষ প্যাকেজ বিতরণ করা হয়েছে। ঈদ উপহার হিসেবে বিশেষ প্যাকেজে রয়েছে চাল, ডাল, চিনি, তেল, পিয়াজ, লবন, ছোলা, মুড়ি, সেমাই।ররিবার (৭ এপ্রিল) সকালে বেলকুচি পৌর এলাকার শেরনগর হাজী মর্ত্তুজা খাঁনের নিজস্ব বাস ভবনে ঈদ উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী মর্ত্তুজা খাঁন।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী মর্ত্তুজা খাঁন বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও আমার ছেলে ও তার বন্ধুদের উদ্যোগে গ্রামের অসহায় মানুষদের জন্য এ ঈদ উপহার পাঠিছে। আমরা যেন প্রতি বছর অসহায় মানুষদের পাশে থাকতে পারি। আপনারা সবাই আল্লাহ্ কাছে তাদের সবার জন্য দোয়া করবেন।

ঈদ উপহার বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী আব্দুল মজিদ খাঁন, হাজী আমিরুল খাঁন, হাজী মাসুদ খাঁন, হাজী রমজান আলী শেখ, আনিছুর রহমান (অনু খাঁন) প্রমূখ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----