রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে জ্ঞানাঙ্কুর আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

উজ্জ্বল অধিকারী: জমজমাট আয়োজনে জ্ঞানাঙ্কুর আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা- ২০২৪। শনিবার (১৭ ফেব্রুয়ারি) সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার তামাই গ্রামের জ্ঞানাঙ্কুর আইডিয়াল স্কুলের সংলগ্ন মাঠে অনুষ্ঠিত এই প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে অত্র স্কুলের পরিচালনা পর্ষদের সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সিরাজগঞ্জ সরকারি কলেজের সহকারী অধ্যাপক মানচিত্র কুমার পাল। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জ্ঞানাঙ্কুর আইডিয়াল স্কুলের অধ্যক্ষ মো: আতিকুজ্জামান, জাহিদুল ইসলাম, ডাঃ উত্তম কুমার বিশ্বাস প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মানচিত্র কুমার পাল বলেন জাতির ভবিষ্যৎ কর্ণধার শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা সহ বিভিন্ন সহপাঠ কার্যক্রমের গুরুত্ব দিতে হবে। আজকের শিশুদেরকে ভবিষ্যতের দক্ষ ও স্মার্ট নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য অভিভাবক, শিক্ষক সহ উপস্থিত সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়। দলগত ডিসপ্লে, মশাল প্রজ্জ্বলনের পর সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় নাচ, গানসহ বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের আকর্ষণীয় উপহার, ক্রেস্ট, মেডেল ও সার্টিফিকেট প্রদান করা হয়।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়