রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত

উজ্জ্বল অধিকারী: ‘শিশুবান্ধব শিক্ষা, স্মার্ট বাংলাদেশের দীক্ষা’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে সিরাজগঞ্জের বেলকুচিতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত হয়েছে। এ উপলক্ষে রোববার সকালে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বেলকুচি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, এসময় উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষক প্রশিক্ষক আব্দুল হালিম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জিল্লুর রহমান, সমাজসেবা কর্মকর্তা দেবাশীষ ঘোষ, সমবায় কর্মকর্তা রানা ইসলাম, সহকারী শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, আমিনুল ইসলাম, আশ্বীদুল ইসলাম, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো: শামসুল হুদা, সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, শিক্ষক আশরাফুল আলম তালুকদার, অমর আলী তালুকদার, আহমিদা খাতুন, জয় শংকর সাহা, আব্দুর রহমান, শামসুল আলম, জাকির আলম, আব্দুল আলীম, রেজা আমিন প্রমুখ।

এসময় স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ, সাংবাদিক এবং বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শিক্ষার্থীদের চিত্রাঙ্কন,সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ কর্মসূচি গ্রহন করা হয়েছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়