সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে জাতীয় পার্টির ইফতার ও দোয়া মাহফিল

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা জাতীয় পার্টির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) বিকালে পৌর এলাকাস্থ সদর ইউনিয়ন পরিষদ চত্বরে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদের আত্নার মাগফেরাত কামনায় উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।ইফতার মাহফিল পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলী আকবার হিরার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মো: ফজলুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রিয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও সিরাজগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি আমিনুল ইসলাম ঝন্টু।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এ্যাড: দেলোয়ার হোসেন, জেলা সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, জেলা সহ-সভাপতি ও এনায়েতপুর থানা জাতীয় পার্টির সভাপতি আব্দুল মতিন, জেলা যুগ্ন-সাধারণ সম্পাদক ও রায়গঞ্জ থানা জাতীয় পার্টির সভাপতি আব্দুল ফারুক হোসেন, জেলা যুগ্ন-সাধারণ সম্পাদক সেরে আলী, বেলকুচি উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন আলমসহ বেলকুচি পৌর ও বিভিন্ন ইউনিয়ন জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----