শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে আ’মালে যিন্দেগী বইয়ের মড়ক উন্মোচন !

                            বেলকুচিতে আ'মালে যিন্দেগী বইয়ের মড়ক উন্মোচন ! - সংবাদের আলো

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো: সাইফুল ইসলাম আকন্দর ইসলাম ভিত্তিক লেখা আ’মালে যিন্দেগী বই এর মোড়ক উন্মোচন করা হয়েছে।  সোমবার দুপুরে বেলকুচি উপজেলা সম্মেলন কক্ষে আ’মালে যিন্দেগীর মোড়ক উন্মোচন করেন উপজেলা নির্বাহী অফিসার আফিয়া সুলতানা কেয়া।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম গোলাম রেজা, প্রাথমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, বেলকুচি প্রেসক্লাবের সাধারন সম্পাদক রেজাউল করিম, লেখক বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো: সাইফুল ইসলাম আকন্দ, যমুনা টিভির সিনিয়র রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল সহ ইসলামি ফাউন্ডেশনের কর্মকর্তা, বিভিন্ন মসজিদের ইমাম ও বিভিন্ন মাদ্রাসার শিক্ষক ও সাংবাদিকগন।

এসময় লেখক বলেন, পরম করুণামায় আল্লাহ পাকের অসীম করুণা ও মেহেরবানী, দয়ায়, রহমত ও বরকতে বহুদিনের আকাঙ্ক্ষিত ‘আমালে জিন্দেগী’ গ্রন্থখানি পাঠকদের পবিত্র অন্তকরণে তুলে ধরতে পেরে আল্লাহ তাআলার দরবারে লাখো শোকরে জ্ঞাপন করছি। আলহামদুলিল্লাহ। যা কোরআন মাজিদের বিভিন্ন আয়াত ও হাদিসের বিভিন্ন বাণী দ্বারা নামাজ, রোজা, হজ, জাকাত এবং মানুষের দুঃখ কষ্ট, রোগ-ব্যাধি, মনের নেক উদ্দেশ্য তথা জীবন চলার পাথেয় হয়। তাই আরবী-বাংলা উচ্চারণ সহ পাঠক-পাঠিকাদের সমীপে পেশ করছি। এর দ্বারা পাঠক-পাঠিকাগণ সামান্য উপকৃত হলে আমার এই অক্লান্ত প্রচেষ্টা সার্থক হবে। পরিশেষে পাঠ-পাঠিকাদের প্রতি আমার সবিনয় অনুরোধ, মানুষ মাত্রই ভুল-ভ্রান্তি হওয়া স্বাভাবিক। তাই আলোচ্য গ্রন্থটিতে আপনাদের দৃষ্টিতে কোনো ভুল-ভ্রান্তি নজরে এলে আমাদেরকে অবহিত করবেন। ইনশাআল্লাহ, পরবর্তী সংস্করণে আমরা তা সংশোধন করতে সচেষ্ট হবো। আল্লাহ আমাকে, আপনাদেরকে সকলকে কবুলন করুন এবং তাঁর প্রিয় বান্দা হওয়ার তৌফিক দান করুক।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----