রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

“বেনাপোল রেলওয়ে স্টেশন মসজিদ” সংস্করণে  উপদেষ্টা ও পরিচালনা কমিটি’র বৈঠক অনুষ্ঠিত 

মোঃসেলিম রেজা তাজ,প্রতিনিধি: মসজিদের স্থাবর সম্পত্তি, মসজিদ মার্কেট, পুকুর ও কৃষি জমিসহ মসজিদ অবকাঠামো উন্নয়ন,দাতা সদস্যদের মাসিক চাঁদা প্রদানে তাগিদ প্রদান,ইমাম,মোয়াজ্জেম এবং খাদিমদের বেতন বৃদ্ধিকরন সহ মুসল্লিদের নামাজ আদায়ে যাবতীয় সুবিধা সমূহ নিয়ে আলোচনার উদ্দেশ্যে “বেনাপোল রেলওয়ে জামে মসজিদ” অভ্যন্তরে উপদেষ্টা ও পরিচালনা কমিটি’র  এক জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার(৬ জুন) জোহর নামাজ শেষে ঐ মসজিদের উপদেষ্টা এবং মসজিদ উন্নয়ন কমিটি’র চেয়ারম্যান-মাওলানা মোঃ আব্দুর রহিম হাবিবি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপদেষ্টা-মোঃ আবুল হোসেন সহ পরিচালনা কমিটি’র সভাপতি-মোঃ সাইদুজ্জামান এবং সাধারণ সম্পাদক-মোঃ জামাল হোসেন(সাংবাদিক),আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম(উপদেষ্টা),সাংগঠনিক সম্পাদক-মোহম্মাদ আলী সহ অন্যান্যরা বক্তব্য প্রদান করেন।

এর আগে,মসজিদের আয়-ব্যায়ের হিসাব এবং মসজিদ সংস্করন,মসজিদ মার্কেট নির্মাণ সহ সার্বিক বিষয়ে তথ্য উপস্থাপণ করেন-মোঃ আইয়ুব হোসেন পক্ষী(সহঃ সাধারণ সম্পাদক)। এতে কমিটি’র সদস্যরা নানাভাবে তাদের মূল্যবান মতামত প্রকাশ ও দিকনির্দেশনা প্রদান করেন।

বৈঠকে গত ৩ মার্চ/২০২৪ ইং তারিখ আহবায়ক কমিটি কর্তৃক ঘোষিত মসজিদের উন্নয়ন পরিচালনায় উপদেষ্টা এবং পরিচালনা কমিটি’র মোট ৬৬ জন সদস্যের নাম ঘোষণা করা হয়।

৯ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটিতে যারা রয়েছেন-

প্রধান উপদেষ্টা ও উন্নয়ন কমিটি’র চেয়ারম্যান-আলহাজ্ব মাওলানা মোঃ আব্দুর রহিম হাবিবি।

উপদেষ্টাঃ-মুফতি মোঃ সাইদ আহমেদ(পেশ ইমাম),মোঃ ফজলুর রহমান(ড্রাইভার),আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম,সীমান্ত প্রেসক্লাব বেনাপোল(সভাপতি),রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ি(ইনচার্জ),ইসলামী ব্যাংক বেনাপোল শাখা(ম্যানেজার),মোঃ জাহাঙ্গীর হোসেন(ট্রিমট্রেড এজেন্সি) ও মোঃ রেজাউল ইসলাম।

৫৭ সদস্য বিশিষ্ট পরিচালনা কমিটিতে যারা রয়েছেন- সভাপতি- মাস্টার,রেলওয়ে স্টেশন বেনাপোল।সিনিয়র সহঃসভাপতি-আলহাজ্ব এ,কে,এম আতিকুজ্জামান সনি। সহঃসভাপতি- মোঃ মনির হোসেন। সহঃসভাপতি-আলহাজ্ব মোঃ শামছুর রহমান খোকা। সহঃসভাপতি-আলহাজ্ব মোঃ কামরুল হোসেন।

সাধারণ সম্পাদক-আলহাজ্ব মোঃ জামাল হোসেন(সাংবাদিক)। সহঃ সাধারণ সম্পাদক-আলহাজ্ব মোঃ আমিনুর রহমান ঝন্টু। সহঃ সাধারণ সম্পাদক-মোঃ আইয়ুব হোসেন পক্ষী। সহঃ সাধারণ সম্পাদক-এ,কে,এম সাদিকুজ্জামান জ্যাক।

সাংগঠনিক সম্পাদক-মোহাম্মাদ আলী। সহঃ সাংগঠনিক সম্পাদক-আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর হাওলাদার। সহঃ সাংগঠনিক সম্পাদক-মোঃ আব্দুল আজিজ।সহঃ সাংগঠনিক সম্পাদক-মোঃ মুকুল হোসেন।

প্রচার সম্পাদক-মাওলানা মোঃ আব্দুল্লাহ। সহঃপ্রচার সম্পাদক-মোঃ আলমগীর হোসেন রাজু।

কোষাধ্যক্ষঃ-মোঃ ইসাহক আলী। সহঃ কোষাধ্যক্ষঃ-মোঃ শহীদ হোসেন আজাদ।

দপ্তর সম্পাদকঃ-এ এম শওকত শহীদ মাস্টার। সহঃদপ্তর সম্পাদকঃ-মোঃ হাসান ইমাম। সহঃ দপ্তর সম্পাদকঃ-মোঃ আব্দুর রহমান পাখী।

সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক-মোঃ হুমায়ুন আলী। সহঃ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক-মোঃ হানেফ হাওলাদার।

কার্যকরী সদস্য-কালাচাঁন মিয়া,মোঃ শহীদ হোসেন স্বপন,মোঃ জামাল হোসেন বাবুর্চি।

সদস্য-মোঃ নজরুল ইসলাম বড়ুয়া,মোঃ আমিনুর রহমান,মোঃ জাকির হোসেন বাবু,মোঃ কাজী শাহিনুর ইসলাম,মোঃ আমিনুর রহমান রনি,মোঃ শামসুর রহমান,মোঃ রাজু আহম্মেদ,মোঃ ফারুক হোসেন,আব্দুর রশিদ,জিয়াউর রহমান,মিজানুর রহমান মিজান,ডাঃ মোঃ আব্দুল বারী,ডাঃ মোঃ মিন্টু,মোঃ ফরহাদ হোসেন কুয়েল,ইকবাল হোসেন রাসেল,ইমরান হোসেন পাওয়ার,সাগর হোসেন,হাফেজ মোঃ নাফিজ,আদম সফি,সিয়ামুজ্জামান লর্ড,মোঃ সোয়ায়েব,সংগ্রাম হোসেন,সাদ্দাম হোসেন,শাহীন আলম,নজরুল ইসলাম নজু,রমজান হোসেন,মোঃ মিঠু,পারভেজ হোসেন,রাকিব হোসেন,ইয়ামিন হোসেন,মোহাম্মাদ আলী ও ইমন হোসেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়