বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেনাপোলে কামরুজ্জামান বাবলুর উদ্যোগে ১২৫০ জনের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মো: সেলিম রেজা তাজ, স্টাফ রিপোর্টাম: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য, বেনাপোল নামাজ গ্রামের কৃতি সন্তান কেবি গ্রুপের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান বাবলুর পক্ষ থেকে প্রতিবছরের ন্যায় এবারো ও “ঈদুল ফিতর” উপলক্ষে বেনাপোল পৌরসভার ০৯ টি ওয়ার্ডের মানুষদের মাঝে ১২৫০ জন গরীব, অসহায় ,অসচ্ছল ও দুঃস্থদের মাঝে শাড়ী, লুঙ্গী ও থ্রী-পিচ ও নগদ অর্থ সহ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

রবিবার (৭ এপ্রিল) সকাল ১১ টার সময় নামাজ গ্রামের নিজ বাস ভবনের সামনে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসময় তার পরিবারের সদস্যগণ অংশ নেন। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বেনাপোল পৌর সভার মেয়র ও পৌর আ.লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল পৌর আ.লীগ সভাপতি এনামুল হক মুকুল, স্থানীয় আওয়ামীলীগের প্রবীন নেতা মোস্তাক হোসেন স্বপন, শার্শা উপজেলার যুবলীগ সভাপতি অহিদুজ্জামান অহিদ, বেনাপোল পৌর আ.লীগ প্রচার সম্পাদক, আকবর আলী, ২নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি, জয়নাল আবেদীন।

এদিকে, ঈদ উপলক্ষে দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ বস্ত্র বিতরণ কালে কে.বি গ্রুপের চেয়ারম্যান কামরুজ্জামান (বাবলু) বলেন, আমার পরিবারের অন্যান্য সদস্যগণের আর্থিক সহায়তায় আমরা এলাকার মানুষের দুর্দিনে পাশে দাড়াতে চেষ্টা করেছি মাত্র।

ঈদের আনন্দ ভাগাভাগি করতে এবং গরীব অসহায়দের কিছুটা হলেও বস্ত্রের চাহিদা পূরণে আমার পরিবার এবং আমার ব্যবসায়ীক প্রতিষ্ঠান অতীতে দেশের ক্রান্তিকালে সাহায্যের হাত বাড়িয়েছিল, ঠিক সেভাবে তারই ধারবাহিকতা বজায় রাখতে অসচ্ছল অসহায় ও দুস্থদের জন্য আজ এটুকু প্রচেষ্টা মাত্র। তিনি আরও বলেন, সমাজে বিত্তবান ও স্বচ্ছল ব্যক্তিবর্গ আছি, সবদিন না হউক অন্তত দুটি ঈদ সহ তাদের বিপদ-আপদে বা উৎসবে অসচ্ছল ও অসহায়দের পাশে থাকার প্রতিজ্ঞা করি।

ঈদ সামগ্রী পেয়ে অসহায় ও অসচ্ছল মানুষগুলো বেশ খুশী, তারা এমন উপহার পেয়ে কামরুজ্জামান বাবলুর জন্য দোয়া করেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----