বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বিয়েতে হাজির না হওয়ায় প্রেমিকের গোপনাঙ্গ কেটে নিলেন প্রেমিকা

সংবাদের আলো ডেস্ক: দীর্ঘ পাঁচ বছরের প্রেম। কিন্তু বিয়ে করতে রাজি হচ্ছিলেন না প্রেমিক। অনেক অনুরোধের পর অবশেষে বিয়ে করতে রাজি হন তিনি। কিন্তু নির্ধারিত দিনে আর দেখা মেলেনি যুবকের। এতে ক্ষুব্ধ হয়ে প্রেমিককে বাসায় ডেকে কৌশলে তার গোপনাঙ্গ কেটে দিয়েছেন প্রেমিকা। গত সোমবার (১ জুলাই) ভারতের বিহারে ঘটেছে এই ঘটনা। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে জানা যায়, অভিযুক্ত তরুণী পেশায় চিকিৎসক। আর তার প্রেমিক সরান জেলার মাধৌরা ব্লকের ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।

 

তরুণীর দাবি, তাদের মধ্যে পাঁচ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু প্রেমিক কিছুতেই বিয়ে করতে রাজি হচ্ছিলেন না। অনেক চেষ্টার পর তাকে বিয়েতে রাজি করান প্রেমিকা। কথা ছিল, আদালতে গিয়ে বিয়ে (কোর্ট ম্যারেজ) করবেন তারা।কিন্তু নির্ধারিত দিনে তরুণী পৌঁছালেও সেখানে হাজির হননি প্রেমিক। এতে প্রচণ্ড রেগে যান প্রেমিকা।তিনি ফোনে ওই যুবককে তার বাসায় ডেকে আনেন। এরপর কৌশলে তার গোপনাঙ্গ কেটে দেন। কাউন্সিলরের চিৎকার শুনে প্রতিবেশীরা পুলিশে খবর দেন।
পরে পুলিশ এসে যুবককে বিছানার ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। তাকে চিকিৎসার জন্য পাটনা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে (পিএমসিএইচ) ভর্তি করা হয়েছে।সরান জেলার মাধৌরা থানার এসএইচও জানান, অভিযুক্ত তরুণীর বয়স ২৫ বছর। তিনি হাজিপুরের বাসিন্দা এবং পেশায় চিকিৎসক। মাধৌরায় অনুশীলন করছিলেন অবিবাহিত ওই তরুণী। ভুক্তভোগী যুবকও অবিবাহিত।এ পুলিশ কর্মকর্তা বলেন, আমরা অভিযুক্তকে গ্রেফতার করেছি। এ বিষয়ে আরও তদন্ত চলছে।

 

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----