মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বল পড়ল গিয়ে প্রতিপক্ষের জমিতে, সংঘর্ষে বৃদ্ধ নিহত

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য সাজেদুল রহমান সাজু জানান, দীর্ঘ দিন যাবত বিষ্ণপুর গ্রামের দুই পক্ষের লোকজনের মধ্যে বিরোধ চলে আসছিল। আজ শনিবার বিকেলে ওই গ্রামের এক পক্ষের শিশু ছেলেদের মধ্যে ফুটবল খেলা চলছিল। এরই ফাঁকে ফুটবল অপর পক্ষের লোকের জমিতে চলে যায়। কেন তার জমিতে ফুটবল গেল এই নিয়ে দুই পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটির জেরে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়ায়। প্রায় ঘন্টা ব্যাপী এ সংঘর্ষে এক পক্ষের আব্দুল কাইয়ুম গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের ডা. রাকিব আল হাসান তাকে সহ ৯ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাস্তায় কাইয়ুম মারা যান । অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এই ঘটনায় স্বাস্থ্য কমপ্লেক্সে কেউ ভর্তি হন নাই। কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বিষ্ণুপুর গ্রামের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় এক জন নিহত ও বেশ কয়েকজন আহত হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। সূত্র: সময়ের কণ্ঠস্বর

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়