মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

পেনশন ব্যবস্থা ফিরিয়ে আনার দাবিতে বিডিইউ অফিসার্স এসোসিয়েশনের মানববন্ধন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: সর্বজনীন পেনশন স্কীম বিধিমালা ২০২৩ এর প্রজ্ঞাপন থেকে পাবলিক বিশ্ববিদ্যালয় সমূহকে অন্তর্ভূক্তি অবিলম্বে প্রত্যাহারের দাবিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভাসির্টি, বাংলাদেশ অফিসার্স এসোসিয়েশন মানববন্ধন করেছে। সোমবার (০৩ জুন )সকালে বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের আহবানে গাজীপুরের কালিয়াকৈরে বিডিইউ’ বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এই মানববন্ধন করে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা।

এসময় মানববন্ধনে একাত্বতা প্রকাশ করে অংশগ্রহণ করেছে বিডিইউ কর্মচারি সমিতি। বিডিইউ অফিসার্স এসোসিয়শনের আহবায়ক গৌতম কুমার কুন্ডু সভাপতিত্বে এবং সদস্য সচিব এ কে এম ইমরান হোসাইন এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, কমিটির যুগ্ম-আহবায়ক মুহাম্মদ শাহীনুল কবির, এজাজ ইকবাল, কাজী আবদুল্লাহ আল ফরহাদ, এম. মোস্তাফিজুর রহমান এবং বিডিইউ কর্মচারি সমিতির আহবায়ক হাওলাদার জাহিদুর রহমান।

মানববন্ধনে এসময় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আগামী ২০৪১ সালে বাংলাদেশ একটি উন্নত সমৃদ্ধ, স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। জাতির পিতার আজন্ম লালিত স্বপ্ন ছিল একটি বৈষম্যহীন বাংলাদেশ বিনির্মাণ। পাবলিক বিশ্ববিদ্যালয় সমূহে সার্বজনীন পেনশন ব্যবস্থা চালু হলে জাতির পিতার সেই স্বপ্ন ব্যাহত হবে। তাই বৈষম্যহীন সোনার বাংলা গড়তে দ্রæত সময়ে মধ্যে পাবলিক বিশ্ববিদ্যালয় সমূহে প্রচলিত পেনশন ব্যবস্থা ফিরিয়ে আনার জন্য মাননীয় প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা করছি ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়