সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নেত্রকোনায় ৭৫ পাউন্ড ওজনের কেক কাটলেন অভিনেতা ফেরদৌস ও শাওন 

নেত্রকোনা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উদযাপন উপলক্ষে দ্বিতীয় দিনের জয়বাংলা কনসার্ট অনুষ্ঠানে ৭৫ পাউন্ডের কেক কাটলেন অভিনেতা ফেরদৌস আহমেদ ও মেহের আফরোজ শাওন।  এসময় ঝরের বেগে আতশবাজি ফোটানো হয়েছে পুরো মাঠজুরে। নেত্রকোনা জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানের দ্বিতীয় দিনে আজ সোমবার সন্ধ্যায় সাতপাই স্টেডিয়াম মাঠে এই জয়বাংলা কনসার্টে কেক কাটা হয়।
কেক কাটা অনুষ্ঠানের আগে শুভেচ্ছা অনুষ্ঠানে জেলার সভাপতি এডভোকেট আমিরুল ইসলাম (জিপি) র সভাপতিত্বে সম্পাদক শামছুর রহমান ভিপি লিটনের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, কার্যকরী সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, খ্যাতিমান অভিনেতা ফেরদৌস আহমেদ ও প্রয়াত লেখক ড. হুমায়ুন আহমেদ এর সহধর্মিণী মেহের আফরোজ শাওনসহ স্থানীয় নেতৃবৃন্দ।
এর আগে জাতীয় সংগীত এবং শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করে।  পরে জয়বাংলা কনসার্ট এর নির্ধারিত শিল্পীরা ছাড়াও শাওন ও ফেরদৌস অভিনয় আবৃত্তি ও গান করেন। হুমায়ুন আহমেদ পরিচালিত সিনেমার গানে মাতিয়ে তুলেন কয়েক হাজার দর্শকস্রোতা। এদিকে নামকরা শিল্পী নেত্রকোনার সন্তান তাসরিফ খান সহ অনেকেই গভীর রাত পর্যন্ত মাতিয়ে রাখে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----