মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নেত্রকোনায় টাস্কফোর্সের যৌথ অভিযানে ৩০৫৪ বস্তা চিনি জব্দ

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার কলমাকান্দার বিভিন্ন সীমান্ত থেকে দিনব্যাপী টাস্কফোর্সের যৌথ অভিযানে ৩০৫৪ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হয়। তবে এ সকল চিনির বস্তা গুলোর কোনো মালিক পাওয়া যায়নি।অভিযান শেষে মালিকবিহীন এসকল চোরাচালানকৃত চিনির মূল্য দেখিয়েছে ২ কোটি ২০ লক্ষ ৬০ হাজার ৮০০ টাকা।গত বুধবার(২৬ জুন) সকাল থেকে শুরু করে রাত ১১ টা পর্যন্ত চলমান অভিযানে কলমাকান্দার লেংগুরা, খারনৈ ইউনিয়ন সীমান্তের চেংগ্নী, বৌ বাজার, বলমাঠ, কুড়াখালি, কচুগড়া নামক এলাকার বিভিন্ন স্থান থেকে এসব চিনি উদ্ধার হয়।

কলমাকান্দার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শহীদুল ইসলাম টাস্কফোর্সের প্রধান সমন্বয়কের দায়িত্ব পালন করেন। অভিযানে ৩১ বিজিবির সহকারী পরিচালক মো: আউয়াল হোসেনের নেতৃত্বে বিজিবির বিপুল সংখ্যক সদস্য এবং পুলিশ বাহিনীর চার সদস্য অংশ নেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শহীদুল ইসলাম বলেন, কলমাকান্দার সীমান্ত এলাকার নিকটবর্তী বাড়ি ও দোকানে বিদেশী পণ্যের অবৈধ মজুদ ও বিক্রয় বন্ধের লক্ষ্যে উপজেলা প্রশাসন, বিজিবি ও পুলিশের যৌথ টাস্কফোর্স টিমের অভিযান পরিচালনা করা হয়। বৃহস্পতিবার জব্দকৃত মালামালের সিজারলিষ্ট করে আইনি প্রক্রিয়া শেষে অভিযানে উদ্ধারকৃত জব্দ চিনি নেত্রকোনা কাস্টমস অফিসে জমা করা হবে বলে জানান তিনি।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়