মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নবীনগরে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

মো: কামরুল ইসলাম, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে রবিবার (৭ জুলাই) সকালে ষষ্ঠ উপজেলা পরিষদের প্রথম মাসিক উন্নয়ন সমন্বয় সভার মাধ্যমে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ তাদের দায়িত্বভার গ্রহণ করেছেন।

সভার শুরুতে সাবেক চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনিরকে ফুল দিয়ে বিদায় জানানো হয়। এরপর নবনির্বাচিত চেয়ারম্যান ফারুক আহমেদ, ভাইস চেয়ারম্যান মাওলানা মেহেদী হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার শিউলীকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা প্রশাসন ও উপস্থিত ইউপি চেয়ারম্যানগণ।

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ফারুক আহমেদ এর সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার তানভীর ফরহাদ শামীম এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) আবু মুছা, ইন্সপেক্টর (তদন্ত) সজল কান্তি দাস, ভিপি আব্দুর রহমান, প্রেসক্লাবের সভাপতি শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল, সাধারণ সম্পাদক সাইদুল আলম সোরাফ, প্রেসক্লাবের সাবেক সভাপতি জালাল উদ্দিন মনির, আবু কামাল খন্দকার, আব্দুল্লাহ আল রুমান, আব্দুল্লাহ আল মামুন, মো. আমির হোসেন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, উপজেলা প্রশাসনের কর্মকর্তা- কর্মচারীসহ বিভিন্ন পেশার সুধী সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

সভাপতির বক্তব্যে ফারুক আহমেদ বলেন, উপজেলার সামগ্রিক উন্নয়নের জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। তিনি আশা প্রকাশ করেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় নবীনগর উপজেলাকে একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে তোলা সম্ভব হবে। উল্লেখ্য , ফারুক আহমেদ নির্বাচনে প্রার্থী হবার পরই নিজ দল বিএনপি থেকে বহিষ্কার হয়েছেন। মাওলানা মেহেদী হাসান ইসলামী ঐক্যজোট এবং মাহমুদা আক্তার শিউলি আওয়ামীলীগের নেতা।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়