সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নবীনগরে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা ও বর্ণাঢ্য র‌্যালী

কামরুল ইসলাম, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (২৭ জুন) উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এর পূর্বে আওয়ামীলীগ সভাপতি ফয়জুর রহমান বাদল এমপি’র নেতৃত্বে একটি বিশাল র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ফয়জুর রহমান বাদল এমপি বলেন, ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়নের মধ্য দিয়ে দ্রুত একটি শক্তিশালী উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে এবং সাংগঠনিক কাঠামোকে গতিশীল করতে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কমিটিগুলোকেও নতুন করে সাজানো হবে।

বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, মেয়র অ্যাড. শিব শংকর দাস, মোহাম্মদ বোরহান উদ্দিন আহমেদ, অ্যাড. সুজিত কুমার দেব, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ইয়াবের হাসান জামিল, চেয়ারম্যান মো. জসিম উদ্দীন আহমেদ, শফিকুল ইসলাম, ভিপি আব্দুর রহমান, অধ্যাপক নুরুন্নাহার বেগম, আবদুর রউফ, মাহাবুব আলম লিটন, গৌরাঙ্গ দেবনাথ অপু, ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার শিউলি, প্রবীর ভট্টাচার্য প্রমুখ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----