বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নগরকান্দা এম এন একাডেমি হলরুমে ৯৭ ব্যাচ কর্তৃক সাউন্ড সিস্টেমের শুভ উদ্বোধন

মাহফুজুর রহমান: ফরিদপুরের নগরকান্দা উপজেলা সদরের ঐতিহ্যবাহী সরকারি এম এন একাডেমী হল রুমে অত্র বিদ্যালয়ের এসএসসি ৯৭ ব্যাচ এর সার্বিক সহযোগিতায় সাউন্ড সিস্টেমের স্থাপন ও শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০ টায় সরকারি এম এন একাডেমি মিলনায়তনে ব্যাচ- ৯৭ এর আহবায়ক মাহফুজুর রহমান রাসেল এর সভাপতিত্বে এবং প্রভাষক এইচ এম সোলায়মানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি এম এন একাডেমির প্রধান শিক্ষক মোঃ বেলায়েত হোসেন মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি এম এন একাডেমির সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এ কে এম সাইয়েদুর রহমান বাবলু।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রাক্তন শিক্ষার্থী বীর মুক্তিযোদ্ধা এ এফ এম সিদ্দিকুল আলম বাবলু, বীর মুক্তিযোদ্ধা চৌধুরী মারুফ হোসেন বকুল, রেজাউল করিম সেলিম, শামসুল হুদা হুদু, মাহাবুব আহাদ,,ডাঃ মাসুদুর রহমান, এ টি এম নুরুল আলম মনা, শওকত আলী শরীফ, এ এফ এম মোসলেউদ্দীন সৌরভ, জাকির হোসেন জাকারিয়া, খন্দকার গোলাম কিবরিয়া, ডাঃ মঈনুল হাসান আবিদ, মাহফুজুর রহমান, শাহনেওয়াজ রাজিব, রুহুল আমিন, রবিউল ইসলাম প্রমুখ। বক্তারা সরকারি এম এন একাডেমির হলরুমের জন্য সুন্দর একটা সাউন্ড সিস্টেম উপহার দেওয়ার ৯৭ ব্যাচের সকলকে অভিনন্দন জানান।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়