মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

তীব্র গরমে মানুষের মাঝে কোমল পানীয় ও শরবত বিতরন করলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা ইয়াকুব

শেরপুর প্রতিনিধি: চলমান তীব্র তাপদাহ ও গরমে পিপাসার্ত মানুষের মধ্যে স্বস্তি দিতে সুপেয় শরবত (লেবু, ট্যাং, চিনি ও ইসপগুল মিশ্রিত) এবং কোমল পানীয় বিতরণ করা হয়েছে। জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব মো. খোরশেদ আলম ইয়াকুব ব্যক্তিগত উদ্যোগে এসব বিতরণ করেন। রবিবার ২৮ এপ্রিল দুপুরে প্রায় ২ ঘন্টাব্যাপী জেলার বিভিন্ন বিভিন্ন গুরুত্বপূর্ন মোড়ে স্কুল ছাত্র, পথচারী, দিনমজুর, ভ্যানচালক ও খেটে খাওয়া পাঁচ শতাধিক মানুষের মাঝে কোমল পানীয় ও শরবত বিতরণ করা হয়।

এময় ভ্যানচালক শরাফত মিয়া বলেন, তীব্র গরমে এমন উদ্যোগ খুবই ভালো। বর্তমান সময়ে এমন চিত্র সচরাচর দেখা যায় না। আমরা চাই সমাজের বিত্তবান মানুষেরাও ইয়াকুব ভাইয়ের মত এগিয়ে আসুক। পথচারী জামাল বলেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা ইয়াকুব ভাইয়ের মতো এমন উদ্যোগ নিয়ে যদি সমাজের সবাই এগিয়ে আসে তাহলে অনেক মানুষ উপকৃত হবে। গরমে একটু স্বস্তি পাবে।

এ বিষয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব মো. খোরশেদ আলম ইয়াকুব বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় দেশ ও মানুষের কল্যাণে কাজ করে থাকেন। উনার সুযোগ্য নেতৃত্বে শেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহযোগীতায় আমরা এই তীব্র গরমে মাঠে কাজ করছি। সাধারন মানুষকে কিছুটা স্বস্তি দিতেই আমার এই ব্যাক্তিগত উদ্যোগ। আমি চাই সবাই যার যার অবস্থান থেকে একটু চেষ্টা করলে মানুষ উপকার পাবে। আগামী দিনেও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

কোমল পানীয় ও শরবত বিতরনে অন্যানোদের মধ্যে শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চঞ্চল, জেলা কমিটির সদস্য রপসন, আল হেলালুর রহমান মামুন, আরমান মিয়া, আসাদুল, আজকের তারন্য স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি রবিউল ইসলাম রতন ও যুগ্ম সম্পাদক জনিসহ জেলা ও শহর স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়