মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

তাড়াশে গণমাধ্যম কর্মীদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিল

তাড়াশ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার গণমাধ্যম কর্মীদের সন্মানে দোয়া ও ইফতার মাহফিল আয়োজন করেছেন।

(৮ এপ্রিল) সোমবার বিকেলে তাড়াশ সরকারি বালিকা উচ্চবিদ্যালয় হলরুমে ইফতার পূর্ব আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সঞ্জিত কর্মকার। এ সময় বক্তব্য রাখেন তাড়াশ প্রেসক্লাবের সভাপতি প্রভাষক আতিকুল ইসলাম বুলবুল, সাবেক সভাপতি সনাতন দাশ,রিপোর্টাস ইউনিটির সভাপতি মোতালেব হোসেন মামুন,মির্জা ফারুক, তাড়াশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীউল হক শামীম,মডেল প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা,পৌর প্রেসক্লাবের সভাপতি শরিফ আহমদ, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রানা সোহাগ প্রমুখ।

স্বাগত বক্তব্য উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সঞ্জিত কর্মকার বলেন, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আপনাদের দোয়া সমর্থন ও ভালোবাসায় নিয়ে নির্বাচন করতে চাই। আপনারা আমার পাশে থেকে সার্বিক সহযোগিতায় করবেন আশা করি। নির্বাচিত হতে পারলে ঘুষ দুর্নীতি মুক্ত উপজেলা উপহার দেব ইনশাআল্লাহ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়