মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

জামালপুরে ৩ ভূয়া পুলিশ আটক

জামালপুর প্রতিনিধি: জামালপুরে অভিযান চালিয়ে তিন ভুয়া পুলিশকে আটক করেছে সদর থানা পুলিশ । শনিবার (৮ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর।  আটককৃতরা হলেন- গাইবান্ধা জেলার জাকির হোসেন  ওরফে ইমন চৌধুরী (৪০), সোহেল রানা (২১) ও হবিগঞ্জ জেলার সারফিন আহমেদ তানভীর (২৫)।  তাদের কাছ থেকে প্রতারণা কাজে ব্যবহৃত পুলিশের লোগো সংবলিত কয়েকটি চাবি রিং তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে , দীর্ঘদিন ধরে আবাসিক হোটেলে অবস্থান করে ঐ চক্রটি জামালপুরসহ বিভিন্ন এলাকায় পুলিশ পরিচয়ে মানুষের কাছ থেকে চাঁদাবাজি করে আসছে। পুলিশ গোপন সংবাদে অভিযান চালিয়ে পুরাতন পৌরসভা গেটপাড় এলাকা থেকে তাদের আটক করে। জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর বলেন, দীর্ঘদিন ধরে তারা পুলিশ পরিচয়ে বিভিন্ন জায়গায় চাঁদাবাজি করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ হোটেল সেতুলী অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়