সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

চৌহালীতে অনুষ্ঠিত হলো ‘তর্কে বিতর্কে উপজেলা নির্বাচন’ অনুষ্ঠান

চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি: আসন্ন চৌহালী উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের নিয়ে চ্যানেল আই এর বিশেষ আয়োজন তর্কে বিতর্কে উপজেলা নির্বাচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার মানবমুক্তি সংস্থার হল রুমে জনপ্রিয় উপস্থাপক ফেরদৌস বাপ্পীর উপস্থাপনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়৷ তর্কে বিতর্কে উপজেলা নির্বাচন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন চৌহালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো: তাজ উদ্দিন (দোয়াত কলম প্রতীক), মাহফুজা খাতুন (আনারস প্রতীক), মো: ফারুক হোসেন (ঘোড়া প্রতীক)।

এসময় প্রার্থীগণ তাঁদের নিজ নিজ নির্বাচনী ইশতেহার, জাতীয় ও স্থানীয় অঙ্গীকার, প্রত্যাশা ও অবস্থান তুলে ধরছেন। উঠে এসেছে নির্বাচনী এলাকার নানা সমস্যা, যা নিয়ে এলাকাবাসির হতাশা, সংশয়, উৎকণ্ঠা প্রভৃতি বিষয়ে প্রার্থীদের ভাবনা ও অঙ্গীকার প্রভৃতি বিষয়। এছাড়াও কয়েকজন স্থানীয় নাগরিক উত্থাপিত কিছু সাম্প্রতিক সমস্যা এবং নির্বাচিত হলে সেইসব সমস্যা সমাধানে প্রার্থীদের ভূমিকা নিয়ে নানা জিজ্ঞাসার জবাব, প্রতিদ্বন্দী প্রার্থীর বক্তব্যের বিষয়ে জিজ্ঞাসা বা বক্তব্যকে চ্যালেঞ্জ করে এবং যুক্তি খণ্ডন করেন অংশগ্রহণকারী প্রার্থীগণ।
চলমান ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক অলাভজনক সংস্থা আন্তর্জাতিক রিপাবলিকান ইনস্টিটিউ (আইআরআই)-এর উদ্যোগে দেশজুড়ে চলছে এ বিশেষ নির্বাচনী অনুষ্ঠিত তর্কে বিতর্কে উপজেলা নির্বাচন।

জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আই- এর সহযোগিতায় এই নির্বাচনী বিতর্কের সার্বিক আয়োজনে রয়েছে দেশের অন্যতম শীর্ষ বিজ্ঞাপনী সংস্থা ইনোভেটিভ ক্রিয়েশন লিমিটেড (আই ক্রিয়েশন)। ব্যতিক্রমী এই নির্বাচনী বিতর্কের প্রতিটি পর্বে অংশ নিচ্ছেন এক একটি নির্দিষ্ট উপজেলার চেয়ারম্যান প্রার্থীগণ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----