শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

কালিয়াকৈরে উপজাতি যুবতীকে ধর্ষণ চেষ্টায় যুবক গ্রেফতার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধ: গাজীপুরের কালিয়াকৈরে কোচ সম্প্রদায় (উপজাতি) যুবতি (২৪)কে ধর্ষণ চেষ্টার মামলায় ফারুক মিয়া(৩৬)নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ওই যুবক উপজেলার চাপাইর ধুলিগড়া এলাকার ফজল মিয়ার ছেলে। ভুক্তভোগী ওই যুবতি একই এলাকার বাসিন্দা।গত রোববার রাতে পুলিশ অভিযান চালিয়ে ওই যুবককে আটক করে ।পরে সোমবার(৩ জুন) সকালে ধর্ষণ চেষ্টার মামলায় তাকে গাজীপুর জেল হাজতে প্রেরন করা হয় ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে ওই উপজাতী যুবতি উপজেলার চন্দ্রায় একটি পোশাক কারখানায় চাকরি করেন।প্রতিদিনের মতো গত ২২ মে কারখানার ডিউটি শেষে রাত ৮ টার দিকে অটোরিক্সা করে নিজ বাড়ি ফিরছিলেন।পরে উপজেলার কোটবাড়ি বকুলতলা এলাকায় নেমে ওই যুবতি র্নিজন বনের ভিতর রাস্ত দিয়ে বাড়ি যাবার পথে আগে থেকে উৎপেতে থাকা বখাটে ফারুক মিয়া তার পিছু নেয়। এসময় গন্ধ্রক চালা এলাকায় পৌঁছালে বখাটে ফারুক মিয়া ওই যুবতিকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে জোর করে পাশের বনের ভিতর ট্রেনে হেঁচড়ে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।ধর্ষণে ব্যর্থ হয়ে ওই যুবতির মুখমন্ডল সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে।

পরে বিষয়টি এলাকায় মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়ে ওই যুবতি বাদি হয়ে ফারুক মিয়াকে অভিযুক্ত করে কালিয়াকৈর থানায় অভিযোগ দায়ের করেন।পরে অভিযোগের ভিক্তিতে ফারুক মিয়াকে গ্রেফতার করে গাজীপুর জেল হাজতে প্রেরন করা হয় । কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক মোস্তফা জামাল আরিফ জানান,অভিযোগের ভিত্তিতে ফারুক মিয়াকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়ায় তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়