মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

কাজিপুরে উপজেলা পরিষদ নির্বাচনে আনারসের গণজোয়ার কোনাবাড়িতেও

স্টাফ রিপোর্টার: আরমাত্র চারদিন পর শুরু হচ্ছে ভোটযুদ্ধ। ইভিএম এর অনুষ্ঠিত এই ভোটযুদ্ধে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার তিনজন প্রার্থী এবারে লড়ছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে। তারা হলেন আনারস প্রতীকে বর্তমান উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ দোয়াতকলম এবং কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল আলম। এরই মধ্যে প্রচার প্রচারণায় এগিয়ে অছেন আনারস প্রতীকের খলিলুর রহমান সিরাজী।

এমনটিই অভিমত একাধিক ভোটারের। কাজিপুরের ১২ ইউনিয়ন এক পৌরসভার বাইরেও অনেক ভোটার জীবন ও জীবিকার তাগিদে গাজীপুরের কোনাবাড়ি ও এর আশেপাশের এলাকায় থাকেন। তাদের নিকট ভোট চাইতে সেখানে গত ২৬ এপ্রিল সেখানে স্থাপন করা হয়েছে আনারসের প্রচার অফিস। সেখান থেকে নিয়মিত আনারসের পক্ষে ভোট প্রার্থনা করে যাচ্ছেন উপজেলা আওয়ামী লীগ ও অন্যান্য সংগঠন এবং সাধারণ মানুষ।ভোট চাইছেন বাংলাদেশ বিদ্যুত উন্নয়ন বোর্ডের সাবেক উপ পরিচালক আওয়ামী লীগ নেতা ও শুভসংঘ কাজিপুর উপজেলা শাখার সভাপতি আব্দুর রাজ্জাক, মনসুর আলী কলেজের সাবেক এজিএস এ আর সরকার পরান, ক্যাপটেন সম্পাদক রাশেদ রেহমান,কাজিপুর সাহিত্য পরিষদের সহসভাপতি আব্দুর রাজ্জাক খোকনসহ অনেকেই।

উপ পরিচালক আব্দুর রাজ্জাক বলেন, আমরা প্রকৌশলী তানভীর শাকিল জয় এবং কাজিপুরে তাকে যোগ্য সঙ্গ দেওয়া ত্যাগী নেতা খলিলুর রহমান সিরাজীর হয়ে কাজিপুরের ভালোর জন্যে আনারসে ভোট চাইছি। ভোটারদের সাড়াও ভালো পাচ্ছি। এ আর সরকার পরান বলেন, আশা করি আমরা জয়ী হবো ইনশাল্লাহ। কোনাবাড়ি, জরুন, পল্লীবিদ্যুত, কুদ্দস নগরসহ যেখানে কাজিপুরের ভোটার রয়েছে সেখানেই আমরা আনারসের দাওয়াত পৌঁছে দিয়েছি।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়