মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উলিপুুুরে বাল্যবিবাহ, জোরপূর্বক বিবাহ বন্ধে সংলাপ অনুষ্ঠিত 

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুুুুড়িগ্রামের উলিপুুুরে বাল্যবিবাহ, জোরপূর্বক বিবাহ বন্ধে স্থানীয় সরকারের কার্যক্রম পরিচালনা, পরিকল্পনা ও বাজেট পদ্ধতি বিশ্লেষণ বিষয়ক সংলাপ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ জুন) দুপুরে অডিটরিয়াম হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজনে, চাইল্ড, নট ব্রাইড প্রজেক্ট আরডিআরএস বাংলাদেশ এর সার্বিক সহযোগিতায় এবং প্ল্যান ইন্টারন্যাগনাল বাংলাদেশ এর আর্থিক ও কারিগরি সহযোগিতায় অনুষ্ঠিত সংলাপে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতাউর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান সাজাদুর রহমান তালুকদার সাজু, উলিপুর পৌর মেয়র মামুন সরকার মিঠু, সহকারী কমিশনার (ভূমি) কাজী মাহমুদুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মতি শিউলী, উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সিরাজুদ্দৌলা, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী নিত্যানন্দ বর্মন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সখিনা খাতুন, উলিপুর মহারাণী স্বর্ণময়ী স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহাঙ্গীর আলম, তবকপুর ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান, প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী আব্দুল্লাহ আল মামুন, টেকনিক্যাল অফিসার আব্দুল মমিন, ফিল্ড ফেসিলিটেটর শিউলী খাতুন প্রমুখ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়