সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন উপসচিব আরাফাত রহমান

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই কার্যক্রম পরিদর্শন করেন। বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর বিভিন্ন বিষয় নিয়ে স্বাস্থ্য সেবা বিভাগ উপসচিব (নির্মাণ) মোঃ আরাফাত রহমান ও কুড়িগ্রাম – ৩ আসনের মাননীয় সংসদ সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে (গবা) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সেবার সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে ডাক্তার, যন্ত্রপাতি , জনবল , পরিবহন এবং ঝুকিপূর্ণ পুরাতন ভবন পুননির্মাণ , জলাবদ্ধতা নিরসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এর জায়গার মামলা ইত্যাদি বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হয় , উক্ত আলোচনায় জরুরী ভিত্তিতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ে ডেপুটি সেক্রেটারি জনাব নুর উদ্দিন আল ফারুক, সাবেক সিভিল সার্জন ডাঃলোকমান হাকিম, ডাঃ ওমর আলী সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃমোহাম্মদ হারুন অর রশীদপ্রমুখ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----