রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উলিপুরে ২০০ পানিবন্দি পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে ২০০বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।বুধবার দুপুরে (১০জুলাই) কেয়ার এন্ড সাইন ফাউন্ডেশনের আয়োজনে, ইউনিভার্সাল এ্যামিটি ফাউন্ডেশন বাস্তবায়নে, জেলা পুলিশের সার্বিক সহযোগিতায় উপজেলার হাতিয়া ইউনিয়নের চর গুজিমারীতে বন্যার্ত পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।প্রতিটি পরিবারে চিড়া ৩ কেজি চিড়া, হাফ কেজি মুড়ি, হাফ কেজি গুড়, হাফ কেজি লবণ, ৪টি রুটি, ওষুধ ও খাওয়ার স্যালাইন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (উলিপুর সার্কেল) মোহাম্মদ মহিবুল ইসলাম, উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তামবিরুল ইসলাম, এএসআই আবুল হাসেম, ইউনিভার্সাল এ্যামিটি ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর মেহেদী হাসান দুর্জয় সহ স্বেচ্ছাসেবক বৃন্দ।

ত্রাণ বিতরণকাল অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে সরকারি ভাবে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত আছে। পাশাপাশি সমাজের বিত্তবান, স্থানীয় বেসরকারি সংস্থাগুলোকে এগিয়ে আসার আহ্বান জানান।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়