শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উলিপুরে মায়ের সাথে অভিমান করে মেয়ের আত্মহত্যা

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে কানের দুল কিনে না দেওয়ায় মায়ের সাথে অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে রাশিদা খাতুন (১৫) নামের এক স্কুল শিক্ষার্থী আত্মহত্যা করেছে। শনিবার (১৫ জুন) সকালে উপজেলার দলদলিয়া ইউনিয়নের স্বরপদী এলাকায় এই ঘটনা ঘটে। রাশিদা খাতুন ওই ওলাকার মৃত রাশেদুল ইসলামের কন্যা।
পুলিশ জানায়, রাশিদা খাতুন পার্শ^বর্তী দলদলিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। কয়েক দিন থেকে মেয়েটি তার মায়ের কাছে স্বর্ণের কানের দুল কিনে দেওয়ার বায়না ধরে। শনিবার সকালে আবারও কানের দুল কেনার জন্য মাকে বললে তার মা বকাবকি করে। মায়ের বকা খেয়ে অভিমান করে ঘরের দরজা বন্ধ করে ঘরের (ধরনা) আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)  গোলাম মর্তুজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় পরিবারের কোন অভিযোগ না থাকায় ইউডি মামলা দায়ের করে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়