বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উলিপুরে  ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

উলিপুর কুড়িগ্রাম প্রতিনিধি: উলিপুর উপজেলা ভূমি অফিসে ভূমি সেবা সপ্তাহ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। ‘স্মার্ট ভূমি সেবা, স্মার্ট নাগরিক’ স্লোগান কে কেন্দ্র করে উলিপুর পৌর এলাকা সহ ১৩টি ইউনিয়নে জনগণের মাঝে সহজেই ও অল্প সময়ের মধ্যে ভূমির নানা রকম সেবা প্রদান করার লক্ষ্যে নানা কর্মসূচী গ্রহন করা হয়। ভূমি মন্ত্রণালয়ের নির্দেশে এ উপজেলায় ঘুষ মুক্ত, হয়রানি মুক্ত ও সহজেই জনগণকে বিভিন্ন রকম সেবা প্রদান করার লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করেন কতৃর্পক্ষ।  এ উপলক্ষে ৮ই জুন উপজেলা হল রুমে আলোচনা সভা ও রেলি অনুষ্ঠিত হয়। রেলিতে অংশগ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার আতাউর রহমান।
সহকারী কমিশনার (ভূমি) কাজী মাহমুদুর রহমান সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ লুৎফর হোসেন, প্রধান সহকারী উপজেলা ভূমি অফিস ইলিয়াস   আহমেদ মন্ডল , ভূমি সহকারী কর্মকর্তা ধরণী বাড়ি মোঃ মাসুদ রানা সরকার ও  সাংবাদিক আব্দুল মালেকপ্রমুখ। উপজেলা ভূমি অফিসের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী, জনগণ সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়