রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উলিপুরে ভূমিহীন ও গৃহহীন ২০ পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুুুুড়িগ্রামের উলিপুুুরে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় পঞ্চম পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন ২০ পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার (১১ জুন) বেলা ১১টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সুবিধাভোগীদের জমির মালিকানা দলিলসহ বাড়ি হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা।উলিপুর  উপজেলা প্রশাসনের আয়োজনে অডিটরিয়াম হলরুমে এ উপলক্ষে এক আলোচনা সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রধান ও বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) উত্তম কুমার রায়,  উপজেলা পরিষদ চেয়ারম্যান সাজাদুর রহমান তালুকদার সাজু।
এসময় উপস্থিত ছিলেন, উলিপুর পৌর মেয়র মামুন সরকার মিঠু, সহকারী কমিশনার (ভূমি) কাজী মাহমুদুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মতি শিউলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সিরাজুদ্দৌলা, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী নিত্যানন্দ বর্মন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সখিনা খাতুন, উলিপুর মহারাণী স্বর্ণময়ী স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহাঙ্গীর আলম, তবকপুর ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়