মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উলিপুরে ‘দৈনিক যায়যায়দিন’র ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

উলিপুর কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে ‘দৈনিক যায়যায়দিন’র ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার ০৬ জুন, বিকেলে উপজেলা যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম’র আয়োজনে উলিপুর প্রেসক্লাবের হলরুমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন দৈনিক যায়যায়দিনের উপজেলা প্রতিনিধি আমিনুল ইসলাম বিটু। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদ্য শপথ নেয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সাজ্জাদুর রহমান তালুকদার সাজু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মতি শিউলী।
দৈনিক করতোয়ার উপজেলা প্রতিনিধি সাজাদুল ইসলাম সাজু’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, জিনিউজবিডি২৪ এর কুড়িগ্রাম ব্যুরোচিফ ও উলিপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সহিদুল আলম বাবুল, দৈনিক ভোরের ডাকের উপজেলা প্রতিনিধি নূরবক্ত মিয়া, দৈনিক কালের কণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি রোকনুজ্জামান মানু, সাপ্তাহিক জুলফিকারের সম্পাদক মমতাজুল হাসান করিমী, দৈনিক পরিবেশের উপজেলা প্রতিনিধি নুরুজ্জামান সরকার, দৈনিক দাবানলের উপজেলা প্রতিনিধি হাফিজুর রহমান শাহীন, দৈনিক আমার সংবাদের উপজেলা প্রতিনিধি কামরুজ্জামান স্বাধীন, সহকারি শিক্ষক হারুন অর রশীদ প্রমুখ। এ ছাড়াও প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে উলিপুর প্রেসক্লাবের সাংবাদিক, যায়যায়দিন উপজেলা ফ্রেন্ডস ফোরাম’র সদস্যগণসহ সূধিজন উপস্থিত ছিলে

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়