রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উলিপুরে দিনব্যাপী বিভিন্ন প্রজাতির প্রাণি নিয়ে প্রদর্শনীতে খামারিরা

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি: ‘প্রাণি সম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ।’ এই প্রতিপাদ্যে কুড়িগ্রামের উলিপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। প্রদর্শনীতে খামারে প্রতিপালন করা বিভিন্ন প্রজাতির পশু ও সৌখিন পাখি স্থান পেয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বেলা ১১টায় উলিপুর মহারাণী স্বর্ণময়ী স্কুল এন্ড কলেজ মাঠে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি’র আয়োজনে, প্রণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণলায় এর সহযোগিতায় এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

প্রদর্শনীর উদ্বোধন করেন, স্থানীয় সংসদ সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা। অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার মো. আতাউর রহমান। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. রেজওয়ানুর হক। ফিরোজ আলম মন্ডলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উলিপুর থানার পুলিশ পরিদর্শক তামবিরুল ইসলাম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. এ এফ এম শাহরিয়ার তালুকদার, উলিপুর মহারাণী স্বর্ণময়ী স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহাঙ্গীর আলম সরদার, ধরনীবাড়ী ইউপি চেয়ারম্যান এরশাদুল হক এরশাদ প্রমূখ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়