বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উলিপুরে গৃহবধুকে ধর্ষন চেষ্টা, গ্রেপ্তার ১

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে গৃহবধুকে ধর্ষন চেষ্টার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে, উপজেলার নাওডাঙ্গা এলাকায়। গ্রেপ্তারকৃত ব্যক্তিকে বুধবার (১৫ মে) আদালতে পাঠানো হয়েছে।

জানা গেছে, ওই গৃহবধুর (৩৪) স্বামী কাজ করার সুবাদে প্রায়দিন বাড়ির বাহিরে থাকেন। গৃহবধু কন্যা সন্তানসহ বাড়িতে থাকেন। বাড়িতে স্বামী না থাকার সুযোগে প্রতিবেশি আব্দুল বাতেনের ছেলে উজ্জল মিয়া(৪০) ওই গৃহবধুকে প্রায়দিন কু-প্রস্তাব দিত। প্রস্তাবে রাজি না হওয়ায় উজ্জল মিয়া গৃহবধুকে বিভিন্ন হুমকি দিত। এক পর্যায়ে গৃহবধু অতিষ্ট হয়ে স্বামীকে বিষয়টি অবগত করেন। এতে উজ্জল মিয়া ক্ষিপ্ত হয়ে উঠে। এক পর্যায়ে গত ৪ মে বিকালে গৃহবধুকে বাড়িতে একা পেয়ে উজ্জল ধর্ষণ চেষ্টা করেন। এসময় গৃহবধুর আত্মচিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে উজ্জল মিয়া পালিয়ে যান। এ ঘটনায় গৃহবধু বাদী হয়ে মঙ্গলবার (১৪ মে) উজ্জল মিয়ার বিরুদ্ধে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় মামলা করেন। এরপর থানার এসআই মিজানুর অভিযান চালিয়ে বুধবার (১৫ মে) ভোরে উজ্জল মিয়াকে গ্রেপ্তার করেন।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মর্তুজা বলেন, গৃহবধুকে ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়ছে। তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়