মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উলিপুরে গলায় রশি দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

উ‌লিপুর (কু‌ড়িগ্রাম) প্র‌তি‌নি‌ধি: উলিপুরে গলায় রশি দিয়ে মেহেদী হাসান মিঠু (২০) নামের এক কলেজ ছাত্রের  আত্মহত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার (১২ এপ্রিল) উপজেলার হাতিয়া ইউনিয়নের কদমতলা গাবুরজান এলাকায় নিজ বাড়ির শোবার ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন এ কলেজ ছাত্র।
স্থানীয় ও স্বজন সূত্রে জানা যায়, মিঠু প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে তার শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। সকালে অনেক ডাকাডাকির পর কোন সাড়া শব্দ না পাওয়ায় পরিবারের লোকজন ঘরের বেড়া ভেঙে ভিতরে প্রবেশ করে মিঠুর ঝুলন্ত লাশ দেখতে পান। পরে স্থানীয়রা থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশের সুরতহাল রিপোর্ট করেন। মেহেদী হাসান মিঠু ওই এলাকার জাফর উদ্দিনের ছেলে বলে জানা গেছে।
হাতিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এর ইউপি সদস্য শামসুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা জানান, পরিবার ও স্থানীয় লোকজনের কোন আপত্তি না থাকায় থানা একটি ইউডি মামলা দায়ের করে লাশ দাফনের অনুমতি দেয়া হয়।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়