বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে সুলতানা হকের গণজোয়ার

স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা হক ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ইতোমধ্যে চর বিড়া মিলে ১২ ইউনিয়ন আর একটি পৌরসভায় তার হাঁস মার্কার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।সকাল থেকে শুরু করে বেশ খানিকটা রাত অবধি গ্রামে গ্রামে, পাড়া মহল্লায় ছুটে যাচ্ছেন সুলতানা হক। তার স্বামী নাটুয়ারপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হকও স্ত্রীর জন্যে প্রচারে ব্যস্ত সময় পার করছেন।মাইজবাড়ি গ্রামে প্রবীন ব্যক্তি জেল হোসেন জানান, ম্যালা মানুষ ভোট চাইবার আইছে। কিন্তু সুলতানাই আমার মনে হয় কতা কইবার পাইরবো।

তাই ভোটটো তাকেই দিমু। সোনামুখী ইউনিয়ন অশীতিপর জোবেদা খাতুন মাথায় হাত দিয়ে সুলতানা হককে দোয়া করতে করতে জানান, মেয়েডো ম্যালা পরিশ্রম করতাছে। আল্লাহ তারেই ভোটে পাম করাক এই দোয়া করি। সুলতানা হকের স্বামী তোজাম্মেল হক জানান, উপজেলা পরিষদের ভোটের এখনকার অবস্থা অনেকখানি পজেটিভ। আশা করি আগামী ৮ তারিখে মহিলা ভাইস পদে জনগণের ভালোবাসায় এবং সমর্থনে হাঁস মার্কার বিজয় হবে। সুলতানা হক জানান, আমি একটার্ম এই পদে ছিলাম।

সাধ্যমতো মানুষের কথা শোনার চেষ্টা করেছি। সামর্থের মধ্যে সবটুকু করার চেষ্টা করেছি। তাই আমি বিশ্বাস করি এবার ভোটারগণ আমাকে জয়ী করতে হাঁস মার্কায় তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। উল্লেখ্য কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে মোট ৫ জন নারী ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন। এরমধ্যে পরিচিতি ও কর্মদক্ষতায় সুবিধাজনক অবস্থানে রয়েছেন সুলতানা হক বলে একাধিক ভোটার মতামত ব্যক্ত করেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়