রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ঈদ উপহার নিয়ে গভীর রাতে গরীবের দরজায় ইউএনও আফিয়া সুলতানা কেয়া

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জের বেলকুচিতে দুস্থ অসহায় ৫০জন মানুষদের বাড়িতে বাড়িতে ঈদ উপহার নিয়ে হাজির হন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফিয়া সুলতানা কেয়া। ঈদ উপলক্ষে দুস্থ অসহায় মানুষের কথা চিন্তা করে বুধবার (১০ এপ্রিল) গভীর রাতে ঈদ উপহার সামগ্রী নিয়ে ছুটে যান উপজেলার ক্ষিদ্রমাটিয়া গরুহাটি রাস্তার পাশে থাকা দুস্থ অসহায় মানুষদের বাড়িতে বাড়িতে।

এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে অসহায়, দরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন। এসময় ইউএনও আফিয়া সুলতানা কেয়ার সঙ্গে ছিলেন আনছার সদস্যরা।রাস্তা পাশে থাকা অসহায় মানুষ গুলো বলেন, হঠাৎ করে ইউএনও স্যার গভীর রাতে আমাদের ক্ষিদ্রমাটিয়ার গরুহাটি সবার বাড়ি বাড়ি উপস্থিত হন। আমাদের সবার হাতে ঈদ উপহার দেন। এতে আমরা এতো বেশি খুশি হয়েছি তা বলে বুঝাতে পারবনা। ঈদের আগের দিন গভীর রাতে ইউএনও এর হাত থেকে ঈদ উপহার সামগ্রী পেয়ে খুশিতে আত্মহারা হয়ে পড়ে অসহায় দুঃস্থ মানুষেরা। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফিয়া সুলতানা কেয়ার এমন মানবিক কর্মকান্ডে তাকে সাধুবাদ জানিয়েছেন বেলকুচি উপজেলার সর্বস্তরের মানুষ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফিয়া সুলতানা কেয়া বলেন, সমাজের বিত্তবানেরা এগিয়ে এলে দুঃস্থরাও একসাথে ঈদ আনন্দ উপভোগ করতে পারবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের এ ঈদ সামগ্রী পাঠিয়েছেন। আপনেরা তার জন্য দোয়া করবেন। ঈদ উপহার হিসেবে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি তেল, ১ কেজি লবন, মরিচের গুড়া, হলুদের গুড়া, ধোনিয়া গুড়া দেওয়া হয়।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়