মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

আসন্ন শাহজাদপুর উপজেলা পরিষদ নির্বাচনে কে পেলেন কি প্রতীক

আসাদুর রহমান, শাহজাদপুর প্রতিনিধি: আজ সোমবার (১৩ মে) সকাল এগারোটায় সিরাজগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আসন্ন শাহজাদপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। এ প্রতীক বরাদ্দ দেন এডিসি রেভিনিউ মো: ইমরান হোসেন। প্রতিদ্বন্দ্বী পাঁচজন চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতীক চাওয়ার কারণে লটারির মাধ্যমে তা পেয়ে যান মো: হালিমুল হক মিরু, কাপ পিরিজ প্রতীক লটারির মাধ্যমে পেয়ে যান এ্যাড. শেখ আব্দুল হামিদ লাবলু, মুস্তাক আহমেদ পছন্দ করে নেন কৈ মাছ প্রতীক, মো: সাইফুল ইসলাম টেলিফোন, গোলাম সাকলাইন হেলিকপ্টার, ইসমাইল সুমন দোয়াত কলম, ইউনুস আলী ঘোড়া, এ্যাড. হুমায়ুন মোটরসাইকেল প্রতীক পেয়েছেন।

এছাড়া, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে মাহবুবে সোবাহান শেখ সজল মিন্টু পেয়েছেন টিউবওয়েল প্রতীক, চশমা প্রতীক পেয়েছেন মারুফ হোসেন সুনাম। সাইফুল ইসলাম প্রিন্স ও ফারুক সরকারের মধ্যে সমন্বয় না হওয়ায় লটারি করে তালা প্রতীক পেয়েছেন সাইফুল ইসলাম প্রিন্স, ফারুক সরকার পেয়েছেন মাইক প্রতীক। অপরদিকে, মহিলা ভাইস চেয়ারম্যানদের মধ্যে মৌসুমী সরকার বাবলা পেয়েছেন হাঁস প্রতীক, লাবনী পেয়েছেন কলস প্রতীক ও ফুটবল প্রতীক পেয়েছেন প্রিয়া।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়