মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

আজীম আনারের মেয়েকে যা বললেন প্রধানমন্ত্রী

সংবাদের আলো ডেস্ক: ভারতে চিকিৎসা করাতে গিয়ে খুন হওয়া ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের মেয়েকে ‘ধৈর্য’ ধরতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একইসঙ্গে তিনি আনার হত্যাকাণ্ডের বিচারেরও আশ্বাস দিয়েছেন। বুধবার (২২ মে’) বিকেলে নিহত আনোয়ারুল আজীম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন তার ভেরিফাইড ফেসবুক আইডিতে এ তথ্য জানান।

বিকেল ৩টা ১৯ মিনিটে দেওয়া ওই স্ট্যাটাসে এমপি আজীমের মেয়ে লিখেন, ‘আমি আমার বাবার হত্যার বিচার চাই। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বলছেন, তুমি বলেছিলে আমি চেষ্টা করে খুঁজে পেয়েছি। ধৈর্য ধরো তুমি। বিচার হবে।’ এর আগে, আজ দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয় আসেন এমপি আজীমের মেয়ে। এ সময় ডিএমপির ডিবিপ্রধানের সঙ্গে দেখা করেন তিনি। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

এ সময় তিনি তার বাবার খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। সম্প্রতি চিকিৎসা নিতে ভারতে গিয়ে নিখোঁজ হন এমপি আজীম। পরে বুধবার কলকাতার নিউটাউনের একটি ফ্ল্যাটে তাকে হত্যা করা হয়েছে বলে জানা যায়। গত ১২ মে দুপুরে সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার চিকিৎসার জন্য দর্শনার গেদে বন্দর দিয়ে ভারতের কলকাতায় যান। ১৫ মে থেকে তিনি সকল প্রকার যোগাযোগ থেকে বিচ্ছিন্ন ছিলেন। এমপি আজীম ঝিনাইদহ-৪ আসন থেকে টানা তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়